oti uttom

উত্তম কুমারের (Uttam Kumar)নতুন ছবি মুক্তি পেতে চলেছে এই বছর আগামী ৩০ সে সেপ্টেম্বর (30th September, 2022)। হ্যাঁ ঠিকই শুনছেন বাংলার মনন তথা চিন্তনের সর্বকালের প্রখ্যাত চলচিত্র আইকন উত্তমকুমার কে ছবিতে অভিনয় করতে এবং কথা বলতে দেখতে পাবেন। ছবির নাম “অতি উত্তম” (Oti Uttam)। পরিচালক সৃজিত মুখার্জীর (Srijit Mukherji) পরিচালনায় এই অসম্ভব সম্ভব হচ্ছে VFX এর মাধ্যমে । মহানায়কের ৫৪ টি ছবির ছোট ছোট বিশেষ মুহূর্তের ক্লিপিপিংস গুলোকে VFX এ আনা হচ্ছে।
ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, এবং গৌরব চ্যাটার্জ।
“অতি উত্তম “রোমান্টিক কমেডি ঘরানার ছবি। ছবিতে অনিন্দ্য সেনগুপ্ত একজন পিএইচডি রিসার্চ স্কলার , যিনি মহানায়কের উপর রিসার্চ করছেন। তিনি তাঁর প্রেম যতবার একটি মেয়েকে জানাচ্ছেন ততবার প্রেমে আঘাত পাচ্ছেন। এখানে অনিন্দ্যর প্রেমিকার চরিত্রে আমরা রোশনিকে দেখতে পাবো। আর এরপর প্রেমে প্রত্যাখিত পিএইচডি স্কলার তখন উত্তম কুমারের আত্মার সঙ্গে কথা বলতে উত্তমের বাস্তবজীবনের এবং ওন ক্যামেরার নাতির ( গৌরব চ্যাটার্জী) সঙ্গে যোগাযোগ করেন। গৌরব পিএইচডি স্কলার কে মজা করে বলে তুমি রোমান্টিক উত্তমের এতো বড়ো ভক্ত হয়েও প্রেম করতে শিখলে না। তো এরপর দুজনের প্লানচেটে উত্তম কুমাররে ভূত আসে এবং ওঁকে ওর প্রেমিকাকে কাছে পেতে সাহায্য করে। এই হলো ছবির প্লট।
এ ছাড়াও ছবিতে আমরা লাবনী সরকার এবং শুভাশীষ মুখার্জীকে উল্লেখযোগ্য চরিত্রে দেখতে পাব। ছবির নায়িকা রোশনি ভট্টাচার্য এই ছবিতে প্রথমবার বড়ো পর্দায় অভিনয় করছেন। আমরা রোশনীকে Zee বাংলার রানী রাসমণি ধারাবাহিকের জগদম্বা চরিত্রে খুবই দক্ষতার সঙ্গে অভিনয় করতে দেখেছি। আশা রাখি এই ছবিতেও তিনি খুবই ভালো অভিনয় করবেন। গৌরব এবং অনিন্দ্য তো বরাবরই ভালো অভিনয় করেন এবং তাদের জন্য দর্শকের তরফ থেকে শুভ কামনা রইল। এছাড়াও নবাগত সঙ্গীত শিল্পী সপ্তক সানাই দাস এই ছবিতে তার প্রথম সংগীত পরিচালনা করছেন।